ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

বিজেপিতে যোগ দিচ্ছেন অভিনেত্রী দেবশ্রী রায়

পশ্চিমবঙ্গের বিধানসভার নির্বাচনকে সামনে রেখে টলিউড ইন্ডাস্ট্রিতে চলছে ব্যাপক দলবদল। ইতোমধ্যে তা ইতিহাসের সব রেকর্ডকে ছাড়িয়ে গেছে। এক ডজনেরও বেশি তারকা এবার তৃণমূল কংগ্রেসে যোগ দিয়েছেন। তারা প্রায় সবাই প্রার্থীও হয়েছেন। বিজেপি থেকেও প্রার্থী করা হয়েছে প্রায় হাফ ডজন তারকাকে।


দলবদলের এই ধারাবাহিকতায় এবার শোনা যাচ্ছে নব্বইয়ের দশকের জনপ্রিয় অভিনেত্রী দেবশ্রী রায়ের নাম। গুঞ্জন উঠেছে, তিনি নাকি বিজেপিতে যোগ দিচ্ছেন। দেবশ্রী রায় দিল্লিতে যাওয়ার পর তার বিজেপিতে যোগদানের জোর জল্পনা তৈরি হয়েছে।


এই তারকা অভিনেত্রী তৃণমূল ছেড়েছেন কিছুদিন আগেই। রায়দিঘির দুইবারের বিধায়ক এবার রায়দিঘি থেকেই ভোটে লড়তে চাননি। দলকে জানিয়েছিলেন সেকথা। এরপর কুণাল ঘোষের সঙ্গে ফোনে কথা হয় দেবশ্রীর। কুণাল তাকে দলবিরোধী মন্তব্য করতে নিষেধ করেন। তাতে ক্ষুব্ধ হয়ে দল ছাড়েন দেবশ্রী।


গত ১৫ মার্চ তৃণমূল কংগ্রেসের রাজ্য সভাপতি তথা সাংসদ সুব্রত বক্সীকে চিঠি দিয়ে তৃণমূল ছাড়ার কথা জানিয়েছিলেন দেবশ্রী। সেই চিঠিতে দেবশ্রী লিখেছিলেন, ‘আমি আজ থেকে তৃণমূল কংগ্রেসের সঙ্গে যাবতীয় সম্পর্ক ছিন্ন করছি। আমি দলের কোনো পদে না থাকায় পদত্যাগের প্রয়োজন নেই। কিন্তু দীর্ঘ ১০ বছর রায়দিঘির বিধায়ক থাকায় দলের সঙ্গে যে সম্পর্ক ছিল তা থেকে মুক্তি চাইছি। আমাকে দীর্ঘ সময় সাধারণ মানুষের জন্য কাজ করতে দেওয়ায় আমি দলের কাছে আজীবন কৃতজ্ঞ থাকব।’


তৃণমূল ছাড়লেও রাজনীতি থেকে সরে যাওয়ার কথা বলেননি দেবশ্রী। এর পরই তার বিজেপিতে যোগদানের জল্পনা তৈরি হয়। এই জল্পনা কতটা সত্যি, তা সময় হলেই জানা যাবে। সেই সময়ের অপেক্ষায় সকলে।

ads

Our Facebook Page